যে প্রশ্নগুলোর উত্তর শুধু হিন্দুধর্মই দিতে পারে

যে প্রশ্নগুলোর উত্তর শুধু হিন্দুধর্মই দিতে পারে

হিন্দুধর্মের ঈশ্বর, কর্ম, সৃষ্টি, আত্মা, ও মোক্ষ ইত্যাদির উপর ১৭০ টিরও অধিক প্রশ্ন। এটা যেন মায়ের কোল যেখানে সকল প্রশ্ন উবে যায়.....

Order Now!
About the Book

আমি কে?

কি করতে হবে?

জীবনের উদ্দেশ্য কি?

ঈশ্বর কি আছেন?

যদি থাকেন, তাহলে কেন আমাকে তিনি সৃষ্টি করেছেন?

কোন ধর্মটি সত্য?

প্রত্যেকটা বাচ্চার এই প্রশ্নগুলো তাদের মনে সৃষ্টি হয়৷কিন্তু ধীরে ধীরে, তারা ধর্মনিন্দা আইনের কারনে চুপ হয়ে যায়।কারন বেশিরভাগ ধর্মে প্রশ্ন করা ঈশ্বরকে অপমান করার সামিল৷রীতিনীতি প্রশ্নে বদলে যায়৷ ধর্মনিন্দার ভয় সত্যের সন্ধানকে বদলে দেয়।

যখন তুমি ধর্ম অবমাননা ও ভয়ের মধ্যে থাক, হিন্দুধর্মই তোমাকে উদ্ধার করতে আসে। তুমি হয়তো তোমার ধর্মের ঈশ্বরকে প্রশ্ন করতে পার না৷কিন্তু হিন্দু ধর্মের ঈশ্বর তোমাকে আহবান জানায় তাকে প্রশ্ন করতে।তার সাথে কথা বলতে৷তাকে অবমাননা করতে ৷ এবং এমনকি তাকে বাতিল করতে পর্যন্ত !!এখানে ধর্ম অবমাননার কোনো ব্যাপার নেই।বাতিল করে দাও যদি তুমি কোনো উত্তর না পাও।গ্রহণ কর যদি তোমার এটি ভালোলাগে।

অন্যান্য ধর্মে,তুমি ঈশ্বরের দাস৷হিন্দুধর্মে,তুমি ঈশ্বরের সন্তান৷অমৃতের সন্তান।অন্যান্য ধর্মে, তুমি নরকের শাস্তিকে ভয় করে ভালো কাজ করে থাক, কিন্তু হিন্দুধর্মে তুমি তোমার মাতৃ ঈশ্বরকে ভালোবেসে, তার প্রতি ভালোবাসা থেকে ভালো কাজ করবে৷হিন্দুধর্ম পুরোটাই হলো সর্বশক্তিমানের হাত ধরা এবং তার সাথে কথা বলা,প্রশ্ন করা,কৌতুক করা ও একসাথে হাঁটা।ক্লান্ত হয়ে গেলে এই মা তোমাকে তার বাহুতে নেবেন এবং হাঁটবেন৷যখন তুমি বিপদে পড়বে,মা রক্ষা করবেন।

এই বইটি ১৭০ টিরও বেশি প্রশ্নোত্তর সম্বলিত, প্রত্যেক ধর্মই এই প্রশ্নগুলোর উত্তর দিতে চেষ্টা করে কিন্তু ব্যার্থ হয়৷এবং তুমি জানতে পারবে তারা কেন ব্যার্থ হয়৷তারা ব্যার্থ হয় কারন এটা উত্তর খোঁজার বিষয়ই নয় বরং এটা হলো মায়ের কোল খুঁজে পাওয়া যেখানে সব প্রশ্ন উবে যায়………..

Details
Author:
Series: Vedic Lesson
Genre: Bengali